শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সোহেল (২৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে সদর হাসপাতালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

এর আগে রাতে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের মোহন ডা. বাড়ীর সামনে তার উপর বখাটেরা হামলা করে বলে অভিযোগ করেন নিহতের পরিবার। নিহত সোহেল স্থানীয় বাসিন্দা মো. স্বপনের ছেলে ও পেশায় একজন জেলে বলে জানা যায়।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, রবিবার রাতে (২৫ অক্টোবর) স্থানীয় একটি বিয়ে বাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেলের সঙ্গে একই এলাকার বখাটে যুবক সুমন, দিদার ও জুয়েলের সঙ্গে বাক বিতন্ডা হয়। পরে সোমবার রাত ৯ টায় স্থানীয় মজু চৌধুরীর হাট এলাকা থেকে বাড়ী ফেরার পথে সোহেলের উপর তারা হামলা চালায়। এসময় তারা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ী মারধর করলে তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশ আঘাত পেয়ে গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতিতে ঢাকায় প্রেরণ করে। পরে ঢাকায় নেয়ার পথে ভোর রাতে সে মারা যায়।

এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান,যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments