শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাগণধর্ষণে গ্রেফতার দুই যুবককে চিহ্নিত করলেন নির্যাতিতা, অধরা এএসআই

গণধর্ষণে গ্রেফতার দুই যুবককে চিহ্নিত করলেন নির্যাতিতা, অধরা এএসআই

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরে নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ মামলায় গ্রেফতার দুই যুবককে ধর্ষক হিসেবে শনাক্ত করেছে নির্যাতিতা। তবে মামলার প্রধান অভিযুক্ত ডিবি পুলিশের এএসআই রায়হানকে এখনও গ্রেফতার দেখানো হয়নি। আর ধর্ষণে সহায়তার অভিযোগে আটক মেঘলা ও সুরভীকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) ভোরে লালমনিরহাট থেকে অভিযুক্ত যুবক বাবুল হোসেন ও আবুল কালাম আজাদকে রংপুরে নবম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার করা হয়। তাদের রংপুরে পিবিআই কার্যালয়ে নেয়া হয়। দুপুরে রংপুর মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিসে (ওসিসি) চিকিৎসাধীন নির্যাতিতা স্কুলছাত্রীর মুখোমুখি করা হয় দুজনকে।

স্বজনরা জানান, দুই যুবককে ধর্ষক হিসেবে চিহ্নিত করেছে।

তবে প্রধান অভিযুক্ত ডিবি পুলিশের এএসআই রায়হানকে এখনও গ্রেফতার দেখানো হয়নি বলে জানান পুলিশ ব্যুরো অব ইনভেসটিকেশনের (পিবিআই) পুলিশ সুপার জাকির হোসেন।

আরও পড়ুন: ময়মনসিংহে শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধের যাবজ্জীবন

তিনি জানান, এসআই রায়হানুলকে আমরা এখন পর্যন্ত গ্রেফতার করেনি। কিন্তু মেট্রোপলিটন পুলিশকে আমাদের জায়গা থেকে চিঠি দিয়ে বলেছি, তাকে যেন পুলিশ নজরদারিতে রাখা হয়। প্রয়োজন হলে আমরা অবশ্যই তাকে গ্রেফতার করব।

এদিকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে সোমবার রাতেই গ্রেফতার মেঘলা ও সুরভীকে আদালতে তোলা হয়। পরে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে ধর্ষণের ঘটনায় স্থানীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে নানা শ্রেণিপেশার মানুষ পুলিশসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

সাধারণ মানুষ জানান, আমরা রংপুরবাসী জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের বলেছি; এ ঘটনায় যারা অভিযুক্ত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হোক। একই সঙ্গে যে পুলিশ সদস্যের নাম এসেছে, তাকেও আইনের আওতায় নিয়ে আসা হোক।

গত রোববার নগরীর কেদারেরপুল মহল্লার একটি বাড়িতে ভাড়াটিয়া মেঘলা ও সুরভির সহায়তায় ডিবির এএসআই রায়হান ও তার আরও কয়েকজন সহযোগী মেয়েটিকে ধর্ষণ করে। এ ঘটনায় সোমবার মামলা করেন নির্যাতিতার বাবা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments