বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জের অভিজাত ক্লাবের সভাপতি তাপু গ্রেফতার

চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জের অভিজাত ক্লাবের সভাপতি তাপু গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জের ফতুল্লার অভিজাত শ্রেণির ব্যবসায়ীদের ক্লাব হিসেবে পরিচিত দি ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের দায়ের করা মামলায় তাপুকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। ২০ লাখ টাকা চাঁদার দাবিতে দেয়াল ভাঙা ও হুমকি দেয়ার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত দি ইউনাইটেড এসোসিয়েশন ক্লাব থেকে তাপুকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

তিনি জানান, ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বুধবার সন্ধ্যায় থানায় এসে তাপুর বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় তোফাজ্জল হোসেন তাপু ছাড়াও কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরো জানান, তাপুকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments