বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাহিজলায় গৃহবধূকে ৪ বছর ধরে ধর্ষণ, থানায় মামলা

হিজলায় গৃহবধূকে ৪ বছর ধরে ধর্ষণ, থানায় মামলা

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের হিজলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ বছর ধরে ধর্ষণ ও নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা করেছেন এক গৃহবধূ।

হিজলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের জামাল সরদারকে একমাত্র আসামি করে বৃহস্পতিবার থানায় মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

মামলার অভিযোগে বলা হয়, ৪ বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তার প্রতি নজর পড়ে একই বাড়ির জামাল সরদারের। বিয়ের কিছুদিন পর স্বামী নদীতে মাছ ধরতে গেলে গভীর রাতে জামাল সরদার ঘরে প্রবেশ করে। এরপর জব্বারকে হত্যার ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে।
পরে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং নগ্ন ছবি তুলে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে গত ৪ বছর ধরে তাকে ধর্ষণ করে আসছে জামাল সরদার।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, গৃহবধূর দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments