রায়পুরে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে একই পরিবারের ১৮ মাস ও দুই বছরের দুই শিশুর একই সাথে করুন মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে (৩০ অক্টোবর) পৌরসভার ৭নং ওয়ার্ড তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়ীতে এঘটনা ঘটেছে। সন্ধায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারে সহানুভুতি জানান। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত দুই শিশুরা হলো, সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মোঃ কামাল হোসেনের ছেলে শিহাব (১৮ মাস) ও ১০নং রায়পুর ইউপির মিতালীবাজার এলাকার প্রবাসী মোঃ সেলিমের ছেলে মোঃ আবদুল্লাহ (২)।

নিহত শিশুদের নানা আবদুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আবদুল্লাহ এক সঙ্গে বাড়ীর পাশের পুকুরে খেলা করতে যায়। তাদের কোথাও না পেয়ে একঘন্টা পর লাশ পুকুরে ভেসে উঠে ও তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। পরে ডাক্তার শিশুদের মৃত ঘোষনা করেন। সন্ধায় তাদের পিতার বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রায়পুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, নানার বাড়ীতে বেড়াতে এসে একই পরিবারের দুই বোনের দুই মিশুর করুন মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, পুকুরের ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনায় খুবই দুঃখজনক। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় ইউডি মামলা হয়েছে।