বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবোয়ালমারীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

বোয়ালমারীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের বোয়ালমারীতে বিথী বেগম নামে এক গৃহবধূ পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের রাজমিস্ত্রি জহির উদ্দিন মোল্যার স্ত্রী।

বোয়ালমারী থানা সূত্রে জানা যায়, বিথী বেগম ৩১ অক্টোবর শনিবার রাত সাড়ে আটটার দিকে রান্নাঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। এ সময় তার স্বামী বিষয়টি টের পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শুভ তাকে মৃত ঘোষণা করে।

মৃত বিথী বেগম অমৃতনগর গ্রামের বকু মোল্যার মেয়ে। দু বছর আগে চাচাত ভাই জহির উদ্দিন মোল্যার সাথে তার বিয়ে হয়।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, ঘটনা জানতে পেরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments