বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানাটোরে ২ ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা

নাটোরে ২ ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরে অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে দুই ভুয়া চিকিৎসককে জরিমানা এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং জেলা প্রশাসনের নেতৃত্বে শহরের কানাইখালি উত্তরবঙ্গ হেলথ কেয়ার সেন্টারে অভিযান চালানো হয়।

কোনও রকম অনুমোদন ছাড়াই পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দিয়ে আসছিল হেলথ কেয়ার সেন্টারটি। এ ছাড়া সেখানকার দুই ভুয়া চিকিৎসক মিজানুর রহমান ও ‍হুমাইয়ারা আক্তার নিজেদের বিশেষজ্ঞ চিকিৎসক দাবি করে চিকিৎসা প্রদান করছিল।

পরে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমা খাতুন ভুয়া চিকিৎসক মিজানুর রহমানকে ৬ মাসের কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা এবং অপর চিকিৎসক হুমাইয়ারা আক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উত্তরবঙ্গ হেলথ কেয়ার সেন্টারটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments