শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

মানিকগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০২ নভেম্বর) রাতে ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সিংজুরী ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা মেরামত কারখানায় কাজ করে যুবক।

পুলিশ এবং ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গতকাল সোমবার (২ নভেম্বর) বিকেলে প্রতিবেশী শিশুকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় ওই কিশোর। বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করে কিশোর। পরে শিশুটি বাড়িতে গিয়ে মাকে ঘটনা সম্পর্কে জানায়। এরপর সন্ধ্যায় শিশুটির চাচা বাদী হয়ে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে কিশোরকে আসামি করে থানায় মামলা করেন। পরে গভীর রাতে বাড়ি থেকে কিশোরকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও ঘিওর থানার উপ-পরিদর্শক এসআই আবদুস সালাম বলেন, শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। মঙ্গলবার দুপুরে কিশোরকে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। পরে বিচারক মোহাম্মদ আলী হোসাইন কিশোরকে গাজীপুরে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments