শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে তরুনীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

জয়পুরহাটে তরুনীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

এস এম শফিকুল ইসলাম: বিদেশে পাঠানোর কথা বলে এক তরুনীকে ধর্ষনের অভিযোগে জয়পুরহাটের দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কুদ্দুসকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। বুধবার সন্ধ্যায় তরুনীর মা র‌্যাবের কাছে অভিযোগ করলে মধ্যরাতে সদর উপজেলার চকশ্যাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আব্দুল কুদ্দুস জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, মাসখানেক আগে ওই তরুনীকে সৌদি আরবে নিয়ে যেয়ে ভালো বেতনের চাকরির কথা বলে দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য ও আদম দালাল আব্দুল কুদ্দুস। পরিবারের স্বচ্ছলতা আনতে ওই তরুনী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সাথে দেখা করলে সে কৌশলে একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এসময় তরুনীর আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আব্দুল কুদ্দুস পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তরুনীকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তরুনীর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments