শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাতে হোটেলে উঠলেন স্বামী-স্ত্রী পরিচয়ে, সকালে মিলল নারীর মরদেহ

রাতে হোটেলে উঠলেন স্বামী-স্ত্রী পরিচয়ে, সকালে মিলল নারীর মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: রংপুর নগরীর একটি আবাসিক হোটেল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীর সঙ্গে আসা ব্যক্তি পালিয়ে গেছেন বলে দাবি হোটেল কর্তৃপক্ষের। ঘটনাস্থলে আলামত সংগ্রহের কাজ করছে পুলিশ, সিআইডি, পিবিআইসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

হোটেলের ম্যানেজার মোহাম্মদ আলী ও শাহ আলম জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় দিনাজপুরের বিরল থেকে আর্জিনা খাতুন (৪০) ও সাইফুল ইসলাম স্বামী-স্ত্রী পরিচয়ে নগরীর বসুন্ধরা আবাসিক হোটেলে ওঠেন।

শুক্রবার সকাল ৮টার দিকে ট্রেনের খবর নেওয়ার কথা বলে হোটেল থেকে বেরিয়ে যান সাইফুল। পরে হোটেলের ঝাড়ুদার হোটেলের কক্ষের দরজা তালাবদ্ধ দেখতে পান। এরপর ম্যানেজারসহ অন্যরা ডাকাডাকি করেও ভেতর থেকে কোনো সাড়া শব্দ পাননি। পরে তারা জানালা খুলে ভেতরে মরদেহ দেখতে পেয়ে হোটেলের মালিক ও পুলিশকে জানান।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। পলাতক সাইফুলকে আটকের চেষ্টা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments