শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটে গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

লালমনিরহাটে গুজব ছড়িয়ে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটের বুড়িমারীতে গুজব ছড়িয়ে মো. শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি আবুল হোসেনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা বিভাগ। শনিবার (৭ নভেম্বর) ভোরে কুড়িল বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিএমপি জানায়, বেশ কিছুদিন ধরেই পুলিশের নজরদারিতে ছিলো আবুল। আজ কুড়িল বিশ্বরোড এলাকায় নিজ বাসা থেকে নামার পরই তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে লালমনিরহাট জেলা পুলিশের কাছে হস্তান্তর করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নিহত জুয়েল ধার্মিক প্রকৃতির মানুষ ছিলেন। নিয়মিত মসজিদে নামায আদায় করতেন। পরিকল্পিতভাবে গুজব ছড়িয়ে এই ঘটনা ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর বিকেলে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউসুফ মো. শহীদুন্নবী জুয়েলকে নির্মমভাবে পিটিয়ে হত্যা ও মরদেহ পুড়িয়ে ফেলার ঘটনা ঘটে। নিহত জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়ার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। জুয়েল রংপুর জিলা স্কুল, কারমাইকেল কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি এ্যান্ড ইনফরমেশন সায়েন্স বিভাগের সাবেক ছাত্র এবং রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments