শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাস্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩

স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিমান করে বাসা থেকে বের হয়ে যাওয়া স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৩৫)। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে বারোটায় সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকায় এই গণ ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় রাতেই ধর্ষিতা নারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে পুলিশ এজাহার নামীয় তিন আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লা থানার শাসনগাঁও এলাকার মৃত আহম্মদ আলীর পুত্র ও স্থানীয় সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম (৬৫), নরসিংপুর স্কুলের পিছনের লাল মিয়ার পুত্র চায়ের দোকানদার আইনুল মিয়া (২২) ও মুসলিমনগর কাওয়াপাড়ার অক্ষয় মহন্তের পুত্র রিক্সাচালক রাজ বল্লভ (৬২)।

মামলার এজাহারে গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামী অটোরিক্সা চালক এবং মুসলিমনগর এতিমখানা এলাকায় একটি অটোরিক্সার গ্যারেজে রিক্সা রাখেন। গত দুইদিন পূর্বে পারিবারিক বিষয়ে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। পরে তার স্বামী রাগ করে পুত্র সিয়ামকে নিয়ে বাসা থেকে বেরিয়ে যান। পরবর্তীতে বাসায় ফিরে না আসায় বৃহস্পতিবার রাত এগারোটার দিকে স্বামী এবং সন্তানের খোঁজে মুসলিমনগর এতিমখানা এলাকায় অবস্থিত সেই রিক্সার গ্যারেজে খুঁজতে যান তিনি।

মামলায় গৃহবধূ অভিযোগ করেন, স্বামী ও সন্তানকে গ্যারেজে না পেয়ে ফিরে আসার পথে নরসিংপুর প্রাইমারী স্কুলের সামনে গ্রেফতারকৃত তিনজনসহ অপর এক ব্যক্তি তার পথরোধ করে। নির্জন এলাকায় তাকে একা পেয়ে তারা স্কুলের বাউন্ডারির ভেতরের পিছন দিকে নিয়ে যায়। পরে ওই গৃহবধূকে হত্যার হুমকি দিয়ে জোর করে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সায় তুলে দিয়ে ধর্ষকরা হুমকি প্রদান করে যে, এ বিষয়ে কাউকে জানালে তাকে হত্যা করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন সময় নিউজকে জানান, ঘটনার সাথে জড়িত তিনজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হবে। অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments