বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলা১৫০০ টাকা ভাড়ার জন্য বাড়িওয়ালার ধাক্কায় মৃত্যু মেহেদির

১৫০০ টাকা ভাড়ার জন্য বাড়িওয়ালার ধাক্কায় মৃত্যু মেহেদির

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জে বকেয়া ভাড়া আদায়কে কেন্দ্র করে বাড়িওয়ালার সাথে ধস্তাধস্তির ঘটনায় মেহেদি হাসান (৪৮) নামে ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে শহরের নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাড়িওয়ালা রানা মিয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

স্বজনরা জানান, মেহেদি হাসানের ছেলে আলামিনের কাছ থেকে বাড়িওয়ালা রানা মিয়া গত মাসের বকেয়া ১৫’শ টাকা ঘর ভাড়া পান। বৃহস্পতিবার রাতে বাড়িওয়ালা রানা মিয়া আলামিনকে ডেকে নিয়ে বকেয়া ঘর ভাড়া চাইলে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বাড়িওয়ালা রানাসহ তার পরিবারের অন্যান্য সদস্যরা আলামিনকে মারধর করতে থাকলে বাবা মেহেদি হাসান গিয়ে ছেলেকে রক্ষার চেষ্টা করেন। এ সময় তার সাথেও ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে রানা মিয়া মেহেদি হাসানকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে আহত হন। পরে তাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালটির মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী বলেন, বাড়িওয়ালা আমার ছেলের কাছে গত মাসের দেড় হাজার টাকা ঘর ভাড়া পায়। এর জন্য বাড়িওয়ালা দুই দিন পর পর এসে চাপ দিচ্ছিল। পরে ছেলেকে ডেকে নিয়ে মারধর করলে আমার স্বামী ছেলেকে রক্ষা করতে যায়। পরে কি হইছে জানি না। শুনছি আমার স্বামীরে বাড়িওয়ালা রান মিয়া ধাক্কা দিছে পরে উনি পড়ে যান। এরপর হাসপাতালে নিছে, পড়ে ডাক্তার বলছে তিনি আর জীবিত নাই। স্বামীর মৃত্যুর এ ঘটনায় বাড়িওয়ালার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, আমরা অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্তসহ অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments