শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমের অভিনয় করে যুবককে ডেকে নিয়ে হত্যা

প্রেমের অভিনয় করে যুবককে ডেকে নিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধার সুন্দরগঞ্জের দুর্গম চরাঞ্চলে একব্যক্তিকে হত্যার পর মরদেহ নদীতে ভাসিয়ে দেয়ার ঘটনায় নারীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার চার মাস পর থানায় মামলার হলে শনিবার রাতে এ হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ডসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে রিমান্ডে নেয়া হয়েছে।

পুলিশ জানায়, সুন্দরগঞ্জের হরিপুর ইউনিয়নে চর মাদারীপাড়ার শাহাদুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার জন্য একই এলাকার রহিমা খাতুন ওরফে ফেলানীকে একটি মোবাইল সিম কিনে দেয়। শাহাদুলের সঙ্গে প্রেমের অভিনয় করে এ বছরের ১৭ জুলাই ফেলানী তার বাড়িতে ডেকে নেয়। পরে সেখানে সাইফুলসহ বেশ কয়েকজন উপস্থিত হয়ে শাহাদুলকে মারপিটের একপর্যায়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করে। পরে তার মরদেহ নদীতে ভাসিয়ে দেয়।

এ ঘটনার পর থেকে নিখোঁজ শাহাদুলকে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে ২৬ জুলাই সুন্দরগঞ্জ থানায় জিডি করে শাহাদুলের পরিবার। পরে পুলিশ তদন্তের এক পর্যায়ে শনিবার (১৪ নভেম্বর) সাইফুল ও ফেলানীকে আটক করে। নিহত শাহাদুলের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন।

শনিবারই পুলিশ সাইফুল ও ফেলানীকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে। ফেলানীর তিন দিন ও সাইফুলের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডে তারা পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন। তাদের স্বীকারোক্তি মোতাবেক বাকি আসামিদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments