শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামোবাইল ফোনে প্রেম, ট্রেনের নিচে প্রাণ দিলেন প্রেমিকজুটি!

মোবাইল ফোনে প্রেম, ট্রেনের নিচে প্রাণ দিলেন প্রেমিকজুটি!

বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে সাড়ে ১২টায় পৌরসভার সোতাশী গ্রামের রেলগেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ফরিদপুরের ভাঙ্গা থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে তারা আত্মহত্যা করেন।

নিহতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে মো. ফজলের রহমান (১৯)। ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারনদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে ফারজানা আক্তার মুক্তা (১৮)।

ধারণা করা হচ্ছে, মোবাইল ফোনে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফজলের রহমান প্রেমের টানে লালমনিরহাট থেকে ছুটে আসে প্রেমিকার কাছে। কিন্তু প্রেমের বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় এই প্রেমিক যুগল আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারনা। খবর পেয়ে বোয়ালমারী ফায়ারসার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

বোয়ালমারী ফায়ারসার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ওহিদুজ্জামান খান সাইফুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে রাজবাড়ি রেলওয়ে থানার উপ পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদেহ বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments