শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে নকল স্বর্ণের বারসহ আটক ৭ প্রতারক

ময়মনসিংহে নকল স্বর্ণের বারসহ আটক ৭ প্রতারক

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহে নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণার অভিযোগে সংঘবদ্ধচক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। এ সময় তাদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণবার, একটি সিএনজিচালিত অটোরিকশা ও বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, রুবেল মিয়া (৩০), শিপন (২৮), আমিনুল ইসলাম (২৫), আব্দুর রশীদ (৩৫), মোশাররফ হোসেন (৩২), সাইফুল (৩৫) ও রাব্বিল হাসান (২৫)।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪-এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কমান্ডিং অফিসার লে. কর্নেল এফতেখার উদ্দিন।

তিনি বলেন, ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারকচক্র দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণবারকে আসল বলে এবং সুকৌশলে প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার পাশাপাশি বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে আসছিল। এমন অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার(১৭ নভেম্বর) রাত সোয়া ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ এর একটি দল। অভিযানে সংঘবদ্ধ প্রতারকচক্রের চার সদস্যকে আটক করতে সক্ষম হয় তারা।

আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার সকাল পৌনে ৭টায় শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় ফের অভিযান চালিয়ে চক্রটির আরও তিন সদস্যকে আটক করেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব জানায়, আটককৃতদের কাছ থেকে ১০টি নকল স্বর্ণের বার, নকল স্বর্ণের হাতলযুক্ত দুটি চামচ, হাতল ছাড়া একটি চামচ, একটি পপলাল মেটাল পলিশ, হাতলসহ এক্স ব্লেড, ড্রিল মেশিন, সিএনজিচালিত অটোরিকশা ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments