বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামাস্ক না পড়ায় লক্ষ্মীপুরে আরো ২৬ জনকে অর্থদণ্ড

মাস্ক না পড়ায় লক্ষ্মীপুরে আরো ২৬ জনকে অর্থদণ্ড

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে করোনাভাইরাস প্রতিরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৬ জনকে অর্থদণ্ড করা হয়েছে । পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে (১৯ নভেম্বর) শহরের চকবাজার এলাকাসহ বিভিন্নস্থানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম এ কার্যক্রম পরিচালনা করেন। অভিযানে বিভিন্ন এলাকায় ২৬ জনকে একশ টাকা করে অর্থদণ্ড করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ২৬ জনকে জরিমানা করা হয়। লক্ষ্মীপুরবাসীর কল্যাণে করোনাভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জেলা প্রশাসনের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এর আগে বুধবার বিকেলে (১৮ নভেম্বর) শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় মাস্ক না পড়ায় ১৩ জনকে একশ টাকা করে একহাজার তিনশ টাকা জরিমানা করে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার বনি আমিন।

তিনি জানান, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ১৩ জনকে জরিমানা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments