শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কলাপাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় শিরিনা আক্তার (২০) নামের অন্ত:সত্ত্বা এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহম্পতিবার সকাল সাড়ে দশটায় পৌর শহরের নাচানাপাড়া সংলগ্ন স্বামীর বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মিঠু সিকদার (২৫) পলাতক রয়েছে। মৃত শিরিনা চাকামাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের মোখলেছ হাওলাদারের মেয়ে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় নয় মাস আগে সামাজিকভাবে মিঠুর সাথে বিয়ে হয় শিরিনার। বিয়ের পর থেকে প্রায়শই স্বামী স্ত্রীর মধ্যে বিভাদের সৃষ্ট হতো। গতকাল রাত বারোটার দিকে মিঠু শিরিনার ভাইয়ের কাছে ফোন দিয়ে তাদের পরিবারের সবাইকে নিয়ে তার বাসায় আসতে বলেন। পরে সকালে শিরিনার বাবা, মা ও ভাইসহ সবাই তার বাসায় এসে ঘরের মেঝেতে শিরিনার লাশ দেখতে পান।
কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments