শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: প্রেমিকার বিয়ের খবর পেয়ে কীটনাশক খেয়ে মো. রিফাত হোসেন (১৯) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে। রিফাত স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। রিফাতের এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত রিফাত হোসেন বজরা ইউনিয়নের চাঁদপুর গ্রামের সালামত উল্যা জমাদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে পড়া অবস্থায় একই বিদ্যালয় ওই এলাকার একটি মেয়ের সঙ্গে রিফাতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কয়েকদিন আগে পারিবারিকভাবে মেয়েটির বিয়ে ঠিক হয়। আগামী বুধবার তার বিয়ে; এমন খবর পেয়ে সোমবার রাতে নিজ ঘরে থাকা কীটনাশক খেয়ে অচেতন হয়ে পড়েন রিফাত। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে শুনে রিফাত বিষপান করে আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments