ডোমারে অটোরিক্সায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, চালকসহ গ্রেফতার ২

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীর ডোমার উপজেলায় অটো রিক্সায় এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিক্সা চালক কামাল ইসলাম(২০) ও তার সহযোগী ইউনুস আলী(৪৫) নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার(২৪ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের বাড়ি উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের মফিজপাড়া গ্রামে।
জানা যায়, সোমবার(২৩ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চিলাহাটি মুন্সিপাড়া গ্রামের ওই গৃহবধু বাবার বাড়ি সান্তাহার যাওয়া জন্য ডোমার রেলষ্টেশনে আসে। কিন্তু রাতে ট্রেন না থাকায় একটি অটোতে ওই গৃহবধু স্বামীর বাড়ি ফিরছিল। পথে ভেলেঙ্গার ডারা এলাকায় অটোচালক ও তার সহযোগী ওই গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষনের চেস্টা চালায়। এ সময় গৃহবধুর আত্মচিৎকারে বাসাবাড়ির লোকজন বেরিয়ে এসে গৃহবধুকে রক্ষা ও উক্ত দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়।ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের গ্রেফতার করা হয়। রাতেই গৃহবধু বাদি হয়ে তাদের নামে থানায় ধর্ষন চেষ্টার একটি মামলা করেছে।
গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleভৈরবে গাঁজা আত্মসাৎ করলেন পুলিশের এ কর্মকর্তা
Next articleবেনাপোলে ভারতীয় স্যালাইনসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।