বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাস থেকে ৬ কেজি গাঁজা জব্দ করার পর তা আত্মসাতের অভিযোগে পুলিশের উপপরিদর্শক (এসআই) হানিফ সরকারকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ (পিপিএম বার) তাকে প্রত্যাহার করেন।

এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, পুলিশ অপরাধ করলে তার কোনও ছাড় নেই। তাকে প্রাথমিকভাবে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধ প্রমাণিত হলে তার শাস্তি হবে।

জানা যায়, সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব শহরের নাটাল মোড় এলাকায় যাত্রীবাহী একটি বাস তল্লাশি করা হয়। পর ওই বাস থেকে মালিকবিহীন একটি গাঁজার ব্যাগ উদ্ধার করেন পুলিশের এ উপপরিদর্শক। উদ্ধারকৃত ব্যাগটি তিনি থানায় জমা না দিয়ে গোপন করেন। গোপন সূত্রে এ খবরটি পুলিশ সুপার জেনে তাৎক্ষণিক থানার ওসিকে ঘটনাটি অবহিত করেন। খবর পেয়ে ওসি ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। বিষয়টি জানাজানি হলে তড়িঘড়ি করে এসআই হানিফ দেড় কেজি জব্দ দেখিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেন।

বাকি গাঁজা আত্মসাতের বিষয়টি বিভিন্ন সূত্র থেকে তথ্য নিশ্চিত হয়ে এসআই হানিফ সরকারকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয় বলে জানান ওসি।