মালিবাগে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর মালিবাগে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আসিফ হোসেন (১৮) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ৩৮নং সিদ্ধেশ্বরীর বাসায় বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে তার বাসার নিচতলার রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়। গত রাতে যে কোনও সময় সে গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে সে এই ঘটনা ঘটিয়েছে, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

এদিকে আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তাদের বাড়ি মানিকগঞ্জ হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। আসিফের বাবার নাম হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। এক ভাই দুই বোনের মধ্যে সে সবার ছোট।

তিনি জানান, রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে সে দরজা খুলে না। কোনো সাড়াশব্দও না পেয়ে পরে জানালার ফাঁকা দিয়ে দেখে সে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরে পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

Previous articleবঙ্গবন্ধুর ভাস্কর্য ঠেকানোর কোনও শক্তির ক্ষমতা নেই, প্রতিষ্ঠিত হবেই : হানিফ
Next articleভ্যানগাড়িকে বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।