গৃহবধূর সাথে পরকীয়া ও অনৈতিক কার্যকলাপের অভিযোগে পুলিশ সদস্যকে পুলিশে দিল এলাকাবাসী

জয়নাল আবেদীন: রংপুর নগরীতে এক গৃহবধূর সাথে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে লিটন আলী (২২) নামে পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটক লিটন আলী ঢাকার আশুলিয়া শিল্প থানায় কর্মরত বলে জানা গেছে। শনিবার সকালে নগরীর আমাশু কুকরুলের পূর্বপাড়া এলাকা থেকে ওই পুলিশ সদস্যকে আটক করা হয়। অভিযুক্ত লিটনের বাড়ি রংপুরের তারাগঞ্জ উপজেলায়।স্থানীয়রা জানান, পূর্ব পরিচিত ওই গৃহবধূর সাথে পুলিশ সদস্য লিটন পরকীয়া চলছিল। ঘটনার দিন শুক্রবার রাতে ওই নারীর স্বামী তার একমাত্র মেয়েকে নিয়ে আত্মীয়র বাসায় বেড়াতে যান। বাড়িতে শুধু শাশুড়ি এবং ওই গৃহবধূ ছিলেন। সেই সুযোগে রাতের কোনো এক সময় পুলিশ সদস্য লিটন ওই বাড়িতে ঢুকে রাত যাপন করেন। শনিবার সকাল ৭টার দিকে ওই গৃহবধূর ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক দম্পতি তা দেখে ফেলেন। এসময় ওই দম্পতি তাকে আটক করে অন্য প্রতিবেশীদের খবর দেন। পরে প্রতিবেশীরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। ওই ঘটনার খবর পেয়ে রসিকের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায় হারা ও পরশুরাম থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ বিষয়ে পরশুরাম থানা পুলিশের এসআই আলতাব হোসেন ঘটনাস্থলে উপস্থিত থেকে সাংবাদিকদের জানান, স্থানীয়রা উত্তেজিত হলে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে ধরে। এ অবস্থায় কাউন্সিলের সহায়তা নিয়ে অভিযুক্ত পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Previous articleদেড় বছরের শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে প্রবাসীর স্ত্রী উধাও: হয়রানির শিকার বৃদ্ধ শশুর-শাশুরি !
Next articleরাতে ছাত্রীদের কক্ষে ঢুকে যৌন হয়রানি করত স্বাধীন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।