শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আবারো ৫ জন নিহত

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আবারো ৫ জন নিহত

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না। গেল এক সপ্তাহের ব্যবধানে সড়ক দুর্ঘটনা জনিত কারনে কমপক্ষে ১৪ জনের প্রাণহানি হয়েছে। আজ টাঙ্গাইলের সদর উপজেলার ঘারিন্দা এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক চালক রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মো. তোফাজ্জল হোসেনের ছেলে মো. বুলবুল মিয়া (৪০), শ্রমিক বাবুল মিয়া (৩২), সোবাহান (৩৪), নজরুল ইসলাম (৩৫), রিয়াদ মিয়া (৩০)।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. রেজাউল করিম জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী সবজি ভর্তি একটি ট্রাক টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘনটাস্থলেই চার জন নিহত হন। এছাড়া আহত হন আরও তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments