শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এনায়েতপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুরে র‌্যাবের অভিযানে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আটক আল মামুন (২৯) থানার রুপনাই গ্রামের মৃত দুলাল মোল্লার ছেলে এবং খুকনী ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমাস মোল্লার ছোট ভাই। সে দীর্ঘ দিন ধরে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল।

র‌্যাব-১২ সুত্রে জানা যায়, আল মামুন প্রভাব ও কৌশল অবলম্বন করে দীর্ঘ দিন ধরে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। গত সোমবার বাতে সুনির্দিষ্ট তত্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান, পিএসসি ও স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকারের নেতৃত্বে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে একটি টিম অভিযান চালায়। এনায়েতপুর থানাধীন খুকনী কোরবানের খাল এলাকা হতে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মামুনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাকে এনায়েতপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments