মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ডাকাতের হামলায় যুবলীগ নেতা খুন

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় যুবলীগ নেতা খুন

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে ডাকাতদলের হামলায় মো. মনির হোসেন (৩২) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে (১৭ ডিসেম্বর) জেলার সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আঁধার মানিক গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত নির্মান শ্রমিক-মিলন একই এলাকার আলী আহম্মদের পুত্র এবং একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি। ডাকাত দলের হামলায় গুরুতর আহত হয়েছে মনিরের স্ত্রী মিলন বেগমকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মনির হোসেন বৃহস্পতিবার ব্যাংক থেকে দু’ লাখ টাকা তুলে ঘরে রাখেন। রাত আড়াইটার দিকে ৮-১০ জনের ডাকাতদল মনিরের বসতঘরে হানা দেয়। ডাকাতরা এমময় ঘরের ছাদের ওপর দিয়ে ভেতরে প্রবেশ করে সবাইকে জিম্মি করে বেঁধে রাখে। চিৎকার দিলে এক পর্যায়ে মনির হোসেন ও তার স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ সময় তারা স্বর্ণালংকার ও নগদ দু’লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। খবর পেয়ে স্থানীয়রা মনির ও তার স্ত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা হাসপাতালে নেয়ার পথে মারা যায় মনির।

সদর মডেল থানার ওসি আজিজুর রহমান মিয়া জানান, ডাকাতের হামলায় ব্যবসায়ী মনির নিহত ও তার স্ত্রী গুরত্বর জখম হয়েছেন। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে নিহতদের পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments