শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ফেন্সিডিল ও ইজিবাইকসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোলে ফেন্সিডিল ও ইজিবাইকসহ মাদক ব্যবসায়ী আটক

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল সীমান্তের খড়িডাঙ্গা থেকে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি ইজিবাইক সহ সবুজ নামে এক যুবক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
আটককৃত আসামী-  সবুজ হোসেন (২৮) সে বেনাপোল পোর্ট থানাধীন নামাজগ্রাম গ্রামের বাবলু গাজীর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, সীমান্তের খড়িডাঙ্গা থেকে ইজিবাইকে করে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছে। এমন সংবাদে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খড়িডাঙ্গা ইট ভাটার সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনাকালে জব্দকৃত ইজিবাইকের ভেতর তল্লাশিকালে ইজিবাইকের দুটি ক্যাশ বক্স, ব্যাটারী বক্স ও চালকের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ইজিবাইক সহ সবুজ নামের বাইক চালককে আটক করে পুলিশ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান উপরোক্ত বিষয়ে নিশ্চিত করে বলেন, আটক আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আগামীকাল যশোর আদালতে পাঠানো হবে।
এছাড়াও তিনি আরও বলেন, আটক মাদকের সাথে জড়িত কোন ব্যক্তিকে কোন প্রকার ছাড় নয়। মাদক নির্মূলে পোর্ট থানা পুলিশ সর্বদা স্বচেষ্ট।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments