বাংলাদেশ প্রতিবেদক: সীমান্ত হত্যা যেন থামছেই না। এবার এক বাংলাদেশি নারীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে পশ্চিমবঙ্গের নদীয়া জেলার পাকুড়িয়া বিওপি (বর্ডার আউট পোস্ট) এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে, নদীয়ার পাকুড়িয়া বিওপি এলাকায় কাঁটাতার কেটে ভারতে ঢোকার চেষ্টা করছিলেন বেশ কয়েক জন। বিষয়টি নজরে আসার পর বিএসএফ শূন্যে গুলি চালিয়ে তাদের সতর্ক করে। এরপরও তাদের নিয়ন্ত্রণ করতে না পেরে পা লক্ষ্য করে গুলি চালায়।

পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গুলিবিদ্ধ অবস্থায় এক নারী পড়ে রয়েছেন। তাকে উদ্ধার করে প্রথমে বরগুনা হাসপাতাল ও পরে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত নারীর নাম সাহরন হালদার (৪৫)। তিনি বাংলাদেশের খুলনা জেলার বাসিন্দা। এ ঘটনায় হাঁসখালী থানায় বিএসএফের পক্ষ থেকে একটি এফআইআর নথিভুক্ত করা হচ্ছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

এর আগে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রথম প্রহরেও লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তে বিএসএফের গুলিতে জাহিদুল ইসলাম নামের এক যুবক নিহত হন।

Previous articleউন্নয়নের কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে সরকার: ফখরুল
Next articleবাংলাদেশের সঙ্গে ভারতের রক্তের সম্পর্ক: দোরাইস্বামী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।