শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবিএনপি প্রার্থীর উপর হামলা: কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৭

বিএনপি প্রার্থীর উপর হামলা: কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৭

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

প্রার্থীর বড় ভাই আনিসুজ্জামান বাদী হয়ে ওই দিন রাতেই খোকসা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুল ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ সাতজন এবং অজ্ঞাত আরেও ১০-১২ জনকে আসামী করে মামলা করেন।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল (২৮), উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল (৪৪), রাকিব হাসান (৩৭), রানা (২৩), হাসিবুল হক(২৯), শরিফুল (৩০), রাকিব (৩০) নামের সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিএনপি প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। তিনি আরও বলেন, ইতিমধ্যে সাতজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments