শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ২২১ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ৪

শার্শায় ২২১ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ৪

শহিদুল ইসলাম: যশোরের শার্শার বাগআঁচড়ায় পুলিশ ফাঁড়ির সদস্যরা বৃহস্পতিবার দুপুরে একটি অভিযান চালিয়ে ২২১ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তারা সবাই মাদক ব্যবসার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ৪ মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে বাগআঁচড়া-রাড়িপুকুর পাকা রাস্তা হয়ে যশোরের দিকে যাচ্ছে।
এমন সংবাদে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ২২১ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ ১।শাওন আহম্মদ(৩২) পিতা রফিক উদ্দিন আহম্মদ ২। সবুজ কর্মকার(৩০) পিতা শান্তি কর্মকার ৩।সুমন চন্দ্র দাস(২৫) পিতা নিখিল চন্দ্র দাস সর্ব সাং ৪ নং ওয়ার্ড ভাঙ্গা ৪। মোঃ তপু(৩০) পিতা মৃত বাশার মুন্সি সাং নূরপুর সর্ব থানা ভাঙ্গা জেলা ফরিদপুর তাদেরকে আটক করা হয়।তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments