শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৪ জুয়াড়ি আটক

রাজধানীতে র‌্যাবের অভিযানে ৩৪ জুয়াড়ি আটক

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (৪ জানুয়ারি) দিনগত রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ, ডেমরা ও কদমতলী এলাকা অভিযান পরিচালনা করে র‌্যাব ১০।

সে সময়, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নতুন বাক্তার চর এলাকায় জুয়ার আসর থেকে ৪ জনকে আটক করা হয়। সে সময় উদ্ধার করা হয় ৩ টি মোবাইল, ১০৪ পিস তাসের কার্ড ও নগদ ৬ হাজার ৫০০ টাকা।

অপরদিকে, এক অভিযানে ঢাকার ডেমরা থানাধীন সানারপাড় এলাকায় থেকে ৯ জন জুয়াড়িকে আটক করা হয়। সে সময় ৬ টি মোবাইল, ২১৩ পিস তাস ও ৩ হাজার ৭৪০ টাকা উদ্ধার করে র‌্যাব।

অন্যদিকে, ঢাকার কদমতলী থানার মুন্সিখোলা এলাকায় র‌্যাবের অভিযানে আটক হন ২১ জুয়াড়ি। তাদের কাছ থেকে ২২ টি মোবাইল, ২৬০ পিস কার্ড ও নগদ ২১ হাজার ৫৫৬ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

এদিকে, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে সংশ্লিষ্ট থানায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments