শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে ইসাহাক আলী (৬৫) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার বলিদ্বারা বাজারের কাছে এ দূর্ঘটনা ঘটেছে। ইসাহাক আলী নন্দুয়ার ইউপি’র সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি নন্দুয়ার মৃত কলিমউদ্দিনের ছেলে বলে তথ্র পাওয়া যায়।

রাণীশংকৈল থানার (ওসি তদন্ত )আব্দুল লতিফ জানান, মঙ্গলবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে রওনা হন। পথে বলিদ্বারা বাজার অতিক্রম করার সময় নছিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।
তাৎক্ষনিক ভাবে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে রেফার্ড করা হলে পথিমধ্যে সেতাবগঞ্জ নামক স্থানে তার মৃত্যু হয়।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে নছিমনকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments