শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে মহিলা আসনের এমপি’র কম্বল বিতরণ

ঈশ্বরদীতে মহিলা আসনের এমপি’র কম্বল বিতরণ

স্বপন কুমার কুন্ডু: সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির উদ্যোগে ঈশ্বরদীতে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার গভীর রাতে ঈশ্বরদী রেলওয়ে বুকিং অফিসে কম্বল বিতরণের সময় প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস।
নাদিরা ইয়াসমিন জলি এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের কোন মানুষই যেন শীতে কষ্ট ভোগ না করে এজন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই কম্বল বিতরণ করা হচ্ছে।
এসময় পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষযক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু, কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, সাবেক ছাত্রলীগ সভাপতি যুবায়ের বিশ্বাস, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান তুফান প্রমূখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments