শাহীন মাহমুদ: কক্সবাজারের টেকনাফ উপজেলার চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে নুর হাকিম (২৭) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১০ রোহিঙ্গা।

রোববার (১০ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে এই ঘটনা ঘটে। ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত নুর হাকিম টেকনাফের হোয়াইক্যংয়ের চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা হোসেন আলীর ছেলে।

স্থানীয় ও এবিপিএন সুত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২১ নম্বর ক্যাম্পের রোহিঙ্গাদের মধ্যে দীর্ঘদিন ধরে উত্তেজনা চলছিল। এরই মধ্যে রোববার ভোররাতে দুইপক্ষ গোলাগুলিতে জড়িয়ে পড়ে। এতে নুর হাকিম নিহত হয়। আহত হয় আরও ১০ রোহিঙ্গা।

১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম আরও বলেন, দুইপক্ষের গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার শরীরে গুলি লাগার চিহ্ন পাওয়া যায়নি। হয়তো পালিয়ে যাওয়ার পথে কোন একটা বড় আঘাতের কারণে তার মৃত্যু হতে পারে। এঘটনায় আহত রোহিঙ্গাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Previous articleঝালকাঠিতে যুবককে রাতের আঁধারে কুপিয়ে হত্যা
Next articleকক্সবাজারে কিশোরকে গলাকেটে হত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।