শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে কিশোরকে গলাকেটে হত্যা

কক্সবাজারে কিশোরকে গলাকেটে হত্যা

শাহীন মাহমুদ: কক্সবাজারের উখিয়ায় মোহাম্মদ ফোরকান প্রকাশ কালু (১৪) নামে এক কিশোরকে গলা কেটে হত্যা করেছে আরেক রোহিঙ্গা কিশোর আয়াছ।

রোববার (১০ ডিসেম্বর) দুপুর পৌনে ১২ টার দিকে উখিয়ার কোটবাজারের ডেকোরেশনের দোকান থেকে এ কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কালু রত্নপালং নিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমেদের ছেলে। সে দীর্ঘদিন ধরে স্থানীয় শাহ আলমের ডেকোরেটার্সের দোকানে কাজ করে আসছে।

দোকান মালিক শাহ আলম বলেন, আয়াছকে আমি ছিনি না। তাকে কালুই কাজ করার জন্য এনেছে। শনিবার রাত ১২ টার দিকে তাদের দোকানে রেখে গেছি আমি। সকালে এসে কালুর মরদেহ দেখতে পায়। আয়াছ সে থেকে পলাতক।

নিহত কালুর বাবা বশির আহমেদ বলেন, কে বা কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি এখনো জানি না। সকালে শুনতেই পায় আমার ছেলে গলাকাটা অবস্থায় পড়ে আছে। এখন আমি ছেলে হত্যাকারীদের গ্রেফতার চাই।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গাজী সালাউদ্দিন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়াও পুলিশের বিশেষ ইউনিট সিআইডির একটি দল ঘটনাস্থলের পথে রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments