বিমল কুন্ডু: তুরস্কে চিকিৎসা শেষে সিরাজগঞ্জ-৬, শাহজাদপুর আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন শাহজাদপুরে আগমন উপলক্ষে স্থানীয় পাইলট হাই স্কুল মাঠ জনসমুদ্রে পরিণত হয়। এ উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় পাইলট হাই স্কুল মাঠে এক শুভেচ্ছা বিনিময় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কে.এম হোসেন আলী হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান শফি। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার নব নির্বাচিত মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হামিদ লাবলু, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আলামিন হোসেন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ রাসেল প্রমুখ। অনুষ্ঠানের মধ্যমণি স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন তার বক্তব্যে বলেন, আমি আমার কিডনি প্রতিস্থাপনের জন্য তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। মহান আল্লাহ পাকের দয়ায় এবং আপনাদের দোয়ায় প্রায় ২ মাস চিকিৎসাধীন থাকার পর সুস্থ্য হয়ে আবার আপনাদের মাঝে ফিরে এসেছি। আপনারা আমার সুস্থ্যতার জন্য মসজিদ, মাদরাসা, মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে প্রতিনিয়ত দোয়া মাহফিল ও প্রার্থনা করেছেন। মহান আল্লাহ তা’য়ালা সে দোয়া কবুল করে আমাকে নতুন জীবন দান করেছেন। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং কান্না জড়িত কণ্ঠে বলেন, আমি যতদিন বেঁচে থাকব শাহজাদপুরবাসীর সঙ্গেই থাকব এবং জীবনের বিনিময়ে হলেও আমি আপনাদের উন্নয়নের জন্যই আজীবন কাজ করে যাব। আমার জীবন শাহজাদপুর বাসীর জন্য উৎসর্গ করলাম। এদিকে, শাহজাদপুরের গণমানুষের নেতা হাসিবুর রহমান স্বপন এমপিকে এক নজর দেখা ও তার বক্তব্য শোনার জন্যে সকাল থেকেই উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লা-ওয়ার্ড থেকে হাজার হাজার মানুষ ব্যানার-ফেসটুন-বাদ্যযন্ত্রসহ মিছিল নিয়ে পাইলট হাই স্কুল মাঠে জমায়েত হয়। দুপুরে হেলিকপ্টর যোগে এমপি স্বপন ঢাকা থেকে শাহজাদপুর পৌর এলাকার মওলানা সাইফ উদ্দিন এহিয়া মাঠে অবতরন করেন। পরে কলেজ মাঠ থেকে হাই স্কুল মাঠের সভাস্থলে আসার পথে সড়কের দুইপাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরে হাই স্কুল মাঠে পৌঁছলে গোটা মাঠ জনসমুদ্রে পরিণত হয়। এক পর্যায়ে শুভেচ্ছা

বিনিময় অনুষ্ঠানটি বিশাল জনসভার রূপ নেয়। দলীয় নেতাকর্মী সমর্থকদের মূহুমূহু ¯েøাগানে সভাস্থল মুখরিত হয়ে ওঠে। শুভেচ্ছা বক্তব্য শেষে এমপি স্বপনের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলা।

Previous articleরংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেটে তাজহাট ও বেগম রোকেয়ার জয়
Next articleতরুণকে বশ করতে চেয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।