বাংলাদেশ প্রতিবেদক: ভালোবাসার মানুষকে কাছে পেতে কবিরাজের কাছে গেছেন এক তরুণী। কিন্তু সেখানে গিয়ে উল্টো ধর্ষণের শিকার হয়েছেন তিনি। পরে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) ঢাকার ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দক্ষিণ চৌহাট পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানায় ভুক্তভোগী তরুণী। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজ মো. ছালামকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই তরুণী একটি ছেলেকে দীর্ঘদিন ধরে ভালোবাসেন। হঠাৎ তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। পরে ভালোবাসার মানুষটিকে আপন করে পেতে কবিরাজের কাছে যান তিনি। তখন ওই কবিরাজ তাকে ধর্ষণ করে বলে মামলার এজাহারে বলা হয়।

তরুণীর ভাষ্য, মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে কবিরাজ ছালাম তাকে ধর্ষণ করে। পরে তন্ত্রমন্ত্রের ভয় দেখিয়ে এ ঘটনা কাউকে না বলতে বলে।

ধামরাই ধানার কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, ওই তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। মামলায় একমাত্র অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Previous articleশাহজাদপুরে এমপি স্বপনের আগমনে জনসমুদ্রে পরিণত হয় পাইলট হাই স্কুল মাঠ
Next articleগুলশানে আমিরাতের ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।