বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর মির্জাগঞ্জে তিন সন্তানের জননী এক নারী ইউপি সদস্য প্রার্থীকে গণধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সজীব (২৬), রাজ্জাক (৪০), জলিলুর রহমান।

শনিবার (১৬ জানুয়ারি) গভীর রাতে উপজেলার মাধবদী ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। ইতোমধ্যে তাদের সবাইকে মির্জাগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, ১৬ জানুয়ারি মির্জাগঞ্জ থানায় গণধর্ষণের অভিযোগে মামলা করে ওই নারী। এদিকে সম্প্রতি ওই নারী মাধবখালী ইউপি নির্বাচনে সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দেন।

মামলা সূত্রে জানা যায়, ১৬ জানুয়ারি রাত ৯টার দিকে তার স্বামী বাড়ির পাশের রাস্তায় কাঠ কাটছিলেন। এ সময় স্বামীর জন্য ঘর থেকে পান নিয়ে যাওয়ার সময় তাকে একা পেয়ে মাফলার দিয়ে মুখে চেপে রাস্তা থেকে নির্জন স্থানে তুলে নিয়ে যায় রাজ্জাক, সজীব এবং জলিল। পরে ওই নারীকে তারা পালাক্রমে গণধর্ষণ করে।

মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। ওই নারীকে ডিএনএ টেস্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।

Previous articleকিশোরীকে দু’বার অপহরণ করে ৯ জন মিলে ধর্ষণ
Next articleসারা দেশে নতুন ভোটার ১৪ লাখ ৬৫ হাজার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।