বাংলাদেশ প্রতিবেদক: চিকিৎসক না হয়েও ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসার অভিযোগে নাটোরের বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফাকে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এদিকে, বুধবার (২০ জানুয়ারি) সকালে গোলাম মোস্তফাকে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় জামনগর বাজারের শাহ দৌলা ফার্মেসিতে কারাদণ্ডাদেশ দেন বাগাতিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিশাত আনজুম অনন্যা।

সহকারী কমিশনার (ভুমি) নিশাত আনজুম অনন্যা জানান, মঙ্গলবার সন্ধ্যায় জামনগর বাজারে অভিযানের সময় শাহদৌলা ফার্মেসিতে গোলাম মোস্তফার নামের আগে ডাক্তার লেখা দেখে সন্দেহ হয়। এসময় তার ডাক্তারি সনদ দেখাতে বললে তিনি দেখাতে পারেননি।

নিজে ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার লিখে রোগী দেখার অভিযোগে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি ওই ফার্মেসি বন্ধ করে দেয়া হয় বলেও জানান তিনি।

Previous articleপ্রসবের ৭ দিন পর স্ত্রীর মরদেহ উদ্ধার, পলাতক যুবলীগ নেতা
Next articleশেষবারের মত হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।