বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জে নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার আরও ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ জন এজাহারভুক্ত ও ১ জন সন্দেহভাজন আসামি রয়েছে। এখন পর্যন্ত এই হত্যা মামলায় মোট ৬ আসামিকে গ্রেফতার করা হলো।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে আসামিদের সিরাজগঞ্জ সদর থানায় নিয়ে আসা হয়। এসময় সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, শুক্রবার রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়। অপরদিকে, উল্লাপাড়া উপজেলা থেকে গ্রেফতার করা হয় সন্দেহভাজন আরেক আসামিকে।

গ্রেফতারকৃতরা হলেন- মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি পরাজিত প্রার্থী শাহদৎ হোসেন বুদ্দিনের ছোট ভাই এনামুল হাসান লিখন, বড়ভাই ৪ নম্বর আসামি ছানোয়ার হোসেন রতন, ১৫ নম্বর আসামি মোস্তফা কামাল ও সাইফুল ইসলাম। আসামিদের আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ ১৬ জানুয়ারি সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। পরের দিন রাতে নিহতের ছেলে হৃদয় বাদী হয়ে সদর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে ৪০/৪৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Previous articleদেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়াল
Next articleসেন্টমার্টিনে ট্রলার ডুবিতে ৪ জেলের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।