বাংলাদেশ প্রতিবেদক: নীলফামারী সদরের খোকশাবাড়ী ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের হাজীপাড়া এলাকার ইস্কান্দার মির্জার ছেলে সাকিব সরকার (২৮) ও টুপামারী ইউনিয়নের দোগছি এলাকার আমিনুর রহমানের ছেলে শাহাজাদা তালিব (২৩)। গতকাল সোমবার রাতে হাজীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নির্যাতিত গৃহবধূ জানান, স্বামীর সঙ্গে ঝগড়া করে গত রোববার রাত ২টা ৪৫ মিনিটের দিকে কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়েছিলেন। পায়ে হেঁটে হাজীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন তিনি। এ সময় দুই যুবক তার পথরোধ করে মুখ চেপে ধর্ষণ করেন। রাস্তায় ওই গৃহবধূর কান্নাকাটি শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় তাদেরকে আটক করে পুলিশে দেন তারা।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রউফ জানান, গ্রেপ্তার দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।