বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের হারাগাছে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ভোররাতের এই ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে ধরতে পারেনি, উল্টো মামলা করায় ভয়-ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করছেন নির্যাতিতার স্বামী।

দিনমজুর স্বামী জানান, তার স্ত্রীকে বেশকিছু দিন ধরে মোরশেদুল নামে এক বখাটে যুবক নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। বুধবার রাতে এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকজন মৃত আত্মীয়ের বাড়িতে যান। এই সুযোগে বৃহস্পতিবার ভোর রাতে মোরশেদুল ওই বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে হাত-পা বেঁধে ওই গৃহবধূকে ধর্ষণ করে। কিন্তু ওই সময় নির্যাতিতার স্বামীসহ অন্যান্যরা বাড়িতে ফিরে এসে দরজা খুলতেই ঘটনা দেখে ফেলে। তারা মোরশেদুলকে ধরতে গেলে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সে পালিয়ে যায়।

হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্যাতিতাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নির্যাতিতা গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করেছেন। তবে অভিযুক্ত মোরশেদকে ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

Previous articleগাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ আগুন
Next articleকেন্দ্রে গিয়ে করোনার টিকার নিবন্ধন সুবিধা বাতিল: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।