এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের রাঘব মৌজায় বাবার ওপর অভিমান করে ৭ম শ্রেণীর এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আজ ১১ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায়
নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ওই ছাত্রীর নাম মোছাঃ হিরা খাতুন। তিনি শরফ উদ্দিন মাদ্রসার ৭ম শ্রেণীর ছাত্রী। রাজাররহাট উপজেলার নাজিমখাঁন ইউপির রাঘব মৌজার মোঃ হারুন মিয়ার কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী বুধবার দিবাগত রাতে তার মায়ের সঙ্গে ঝগড়া হয়। ওই ঝগড়াকে কেন্দ্র করে আজ ১১ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে তার বাবা মোঃ হারুন মিয়া তাকে বকাঝকা ও মারধর করেন। ওই ছাত্রী পারিবারিক কলহ ও বাবা-মায়ের ওপর অভিমান করে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা প্রতিবেশীদের।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আত্নহত্যার ঘটনায় রাজারহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Previous articleরায়পুরে ঝরে পড়া শিক্ষার্থীদের জন্য চালু হচ্ছে ৭০টি বিদ্যালয়
Next articleরূপপুর পারমাণবিকের কাজের অগ্রগতি ও গুণমান সন্তোষজনক: বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।