বাংলাদেশ প্রতিবেদক: ফেনীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের টিউবওয়েল স্থাপনে নিম্নমানের কাজের প্রতিবাদ করায় প্রকৌশলীকে মারধর করেছে ঠিকাদার ও তার সহযোগীরা। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঠিকাদারসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনের কাজ পায় ঠিকাদার হুয়ায়ুন কবীর। কাজ নিম্নমানের হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে সরেজমিনে তদন্তে যান উপসহকারী প্রকৌশলী মো. সমেশ আলী। সঠিকভাবে কাজ করতে বললে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রকৌশলীকে মারধর করে হুয়ায়ুন কবীর।

ফেনী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উপসহকারী প্রকৌশলী মো. সমেশ আলী অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আমাকে এসিল্যান্ড সাহেব ফোন দিয়ে বলল, ‘প্রকৌশলী সাহেব এখানে অধিদফতরের টিউবওয়েল স্থাপনের কাজে দুই নম্বরি হচ্ছে, আপনি একটু আসেন।’ আমি ওই খানে গিয়ে দেখি কেউ নাই। দুই থেকে তিন মিনিট পর আইয়ুব নামে একটা ছেলে এল। এর একটু পরেই হুমায়ুন সাহেব তার দলবল নিয়ে এসে আমার সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু করে। বাগ্বিতণ্ডার একপর্যায়ে আমাকে প্রচুর মারধর করে।

ভূমি অফিসের লোকজনের সহায়তায় ঠিকাদার হুয়ায়ুন কবির, জিলানী ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করে। আইয়ুব মিস্ত্রি নামে একজন পালিয়ে যায়। আহত সমেশ আলীকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, প্রকৌশলী সমেশ আলীকে মারধর করার পরে তাৎক্ষণিক সেখানে পুলিশ যায়। চারজনের নামে মামলা হয়েছে এবং এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

ফেনীতে প্রায় সাড়ে ৩৬ কোটি টাকা ব্যয়ে এই টিউবওয়েল স্থাপন প্রকল্পের ৪ হাজার ৫২৮ টির মধ্যে ২ হাজার ৩১৪টি নলকূপের কাজ শেষ হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। গত ৯ ফেব্রুয়ারি ফেনী সদর ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনের কাজ শুরু করেছিল ঠিকাদার হুয়ায়ুন।

Previous article২৩ হাজার বন্দিকে মুক্তি দিচ্ছে জান্তা সরকার
Next articleসবজিতে স্বস্তি, মুরগির দাম কেজিতে বেড়েছে ১০০ টাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।