বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসম্মেলন ছাড়াই লক্ষ্মীপুরে একরাতে ছাত্রদলের ১৩ কমিটি!

সম্মেলন ছাড়াই লক্ষ্মীপুরে একরাতে ছাত্রদলের ১৩ কমিটি!

তাবার হোসেন আজাদ: লক্ষ্মীপুরে কোনো সম্মেলন ছাড়াই একরাতে ছাত্রদলের ১৩টি শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন এসব কমিটি অনুমোদন দিয়েছেন। দলীয় প্যাডে কমিটিগুলোর তালিকা জেলা কমিটির নেতাদের ফেসবুকে প্রকাশিত হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের ফেসবুক আইডিতে কমিটিগুলো প্রকাশ করা হয়।

জানা যায়, মাগফুর আহমেদ জিহাদকে আহ্বায়ক ও আরমান হোসেনকে সদস্য সচিব করে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের আট সদস্য বিশিষ্ট কমিটি, ইউছুফ আলী জুয়েলকে আহ্বায়ক ও রায়হান ইসলামকে সদস্য সচিব করে লক্ষ্মীপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সাত সদস্যের কমিটি, মনির হোসেন মহিমকে আহ্বায়ক ও নাজমুল হোসেন নীরবকে সদস্য সচিব করে চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজের সাত সদস্যের কমিটি এবং ইকবাল হোসেন বিপুলকে আহ্বায়ক ও নুরুল আমিন সোহানকে সদস্য সচিব করে দত্তপাড়া ডিগ্রি কলেজের ১২ সদস্যের কমিটি গঠন করা হয়ে।

দালাল বাজার ডিগ্রি কলেজের ৯ সদস্যের কমিটির আহ্বায়ক আরমান হোসাইন ও সদস্য সচিব এমরান হোসেন, রামগতি উপজেলার ২১ সদস্যের কমিটির আহ্বায়ক মিজানুর রহমান ও সদস্য সচিব ইরাজ মাহমুদ বাবু ওরফে মমিন উল্যাহ, রামগতি আ স ম আবদুর রব কলেজের ২১ সদস্য বিশিষ্ট কমিটির আহ্বায়ক আব্বাস উদ্দিন ও সদস্য সচিব ইউসুফ কামাল শান্ত। রামগতি পৌরসভার ২১ সদস্যের কমিটির আহ্বায়ক শাহজাদা প্রিন্স ও সদস্য সচিব ওমায়ের হোসেন, রামগঞ্জ উপজেলার ২১ সদস্যের কমিটির আহ্বায়ক জহির রায়হান বাবু ও সদস্য সচিব রাকিব হাসান, রামগঞ্জ সরকারি কলেজের ৯ সদস্যের কমিটির আহ্বায়ক বাহার হোসেন ও সদস্য সচিব কামরুল দেওয়ান, রামগঞ্জ পৌরসভার ১৯ সদস্যের কমিটির আহ্বায়ক শাহিন আলম মুন্না ও সদস্য সচিব হুমায়ুন কবির সাদ্দাম, রায়পুর সরকারি কলেজের ১২ সদস্যের কমিটির আহ্বায়ক ফজলে রাব্বি ও সদস্য সচিব ফজলে রাব্বি হৃদয়, কমলনগরের হাজিরহাট উপকূল সরকারি কলেজের ২১ সদস্যের কমিটিতে মেহেদি হাসান দাউদকে আহ্বায়ক ও ওসমান গণিকে সদস্য সচিব করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, সংগঠনকে গতিশীল করতে ছাত্রদলের ১৩ শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আগামী ৬০ দিনের মধ্যে কমিটিগুলোর অধীনে থাকা অন্যান্য সকল শাখা কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments