অরিফুর রহমান: মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়ার ইউনিয়নের কঠুরাকান্দি কাশিমপুর গ্রামে প্রতি পক্ষের হামলায় আহত রুবেল মাতুব্বর (২৬) নামে এক যুবক মঙ্গলবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে । এ খবর এলাকায় ছড়িয়ে পরলে নিহতের পক্ষের লোকজন রাতেই প্রতিপক্ষের বাড়িঘরে ব্যাপক ভাংচুর চালিয়ে মালামাল লুট করে নেয়। নিহত রুবেল মাতুব্বর একই গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারী রাতে রাজৈর উপজেলার পাইকপাড়ার ইউনিয়নের কঠুরাকান্দি কাশিমপুর গ্রামে ডোনেরহাট খোলা বাজার জামে মসজিদে ওয়াজ মাহফিল উপলক্ষে আয়োজিত খেচুরি খাওয়াকে কেন্দ্র করে সানোয়ার সরদার গ্রুপ ও রহিম শিকদার গ্রুপের লোকজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনার জের ধরে ১১ ফেব্রুয়ারী সকালে পার্শ্ববর্তী বৈরাগীর বাজার এলাকায় রহিম শিকদারের লোকজন সানোয়ার মাতুব্বরের লোকজনের উপর হামলা চালায়। এ হামলায় ৫ জন আহত হয় । গুরুতর আহত রুবেল মাতুব্বর (২৬), লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তির পর ১৬ ফেরুয়ারী মঙ্গলবার রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মাতুব্বরের মৃত্যু হয় । এ খবর এলাকায় ছড়িয়ে পরলে নিহত পক্ষের লোকজন মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত দফায় দফায় হামলা করে প্রতিপক্ষের ১৫ থেকে ২০ টি বাড়ি ঘর ভাংচুর এবং মালামাল লুটপাট করে নেয় । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
রাজৈর থানা ওসি শেখ সাদিক জানান, কয়েকদিন পূর্বের একটি মারামরি মামলার ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পেয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে ওই এলাকা অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মারামারি মামলাটির অন্যান্য ধারার সাথে ৩০২ ধারা সংযোজন হবে।

Previous articleধানের শীষ প্রতিকের পক্ষে ভোট চাওয়ায় বিএনপি কর্মীদের মারপিট
Next articleবিয়ের আশ্বাসে নগ্ন ভিডিও ধারণ করে তরুণীকে ব্ল্যাকমেইল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।