শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকরোনা মোকাবেলায় বিশেষ অবদান রাখায় স্বর্ণ পদক পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী

করোনা মোকাবেলায় বিশেষ অবদান রাখায় স্বর্ণ পদক পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী

বাবুল আকতার: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ্য়ঁড়ঃ; এই স্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে করোনা ভাইরাস  মোকাবেলায় বিশেষ অবদান রাখায় নওগাঁর সাপাহার সদর ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী কে কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০ প্রদান করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেল মন্ত্রী নুরুল ইসলাম সূজন প্রধাান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আল্#ী৩৯;র হাতে স্বর্ণ পদক ও সনদপত্র তুলে দেন। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)-২০২০ এর আয়োজনে বুধবার বিকেলে হোটেল ফার্স, পল্টন মোড়, মেহের প্লাজা, ঢাকা তে কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০ প্রদানের আয়োজন করে। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম-এর সভাপতি এস এ এম জাকারিয়া আলম এর সভাপতিত্বে বাংলাদেশ সরকারের বেশকজন মন্ত্রী, জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এর নেতৃবৃন্দ সহ সূধীজন এ সময় সেখানে উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস মহামারি মোকাবেলায় সফল চেয়ারম্যান হিসেবে “সমাজসেবায় গৌরবময় অবদান রাখার স্বীকৃতি স্বরুপ ইউপি চেয়ারম্যান আকবর আলীকে স্বর্ন পদক” দেওয়া হয়েছে। এই সম্মান সমাজসেবামূলক কাজকে আরো গতিশীল করবে বলেও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সুত্রে জানা গেছে। কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০্য়ঁড়ঃ; গ্রহণ করে সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী সাংবাদিকদের বলেন, আ্#৩৯;জীবন

সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপ্#ি৩৯;র রাজনৈতিক আদর্শে জনপ্রতিনিধি ও রাজনীতির মাধ্যমে সমাজের কল্যাণে আ্#৩৯;জীবন কাজ করে যেতে চাই বলেও তিনি অভিমত ব্যক্ত করেন চেয়ারম্যন আকবর আলী। কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০্য়ঁড়ঃ; গ্রহণ করে চেয়ারম্যান আকবর আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও একই সময় করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সাপাহার সদর ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন ্য়ঁড়ঃ;কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০্য়ঁড়ঃ; ও সনদপত্র গ্রহণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments