ফিরোজ সুলতান: বাসায় স্বামী না থাকার সুযোগে বাড়ির সবকিছু লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের এক স্কুল শিক্ষিকা স্ত্রীর বিরুদ্ধে।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৮ই ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে অভিযুক্ত স্ত্রীর কাছে একটি ল্যিগাল নোটিশ পাঠান অভিযোগকারী স্বামী সাইফুর রহমান ফারুক।

ফারুক অভিযোগ করে বলেন, তার স্ত্রী হরিপুর উপজেলার উত্তরডাঙ্গী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। চার বছরের দাম্পত্য জীবন ভালই কাটছিল তাদের। স্ত্রীর প্রাইমারি ট্রেনিংয়ের সুবাদে গত এক বছর ধরে ঠাকুরগাঁও বড়মাঠ সংলগ্ন আহাদ আলীর বাড়িতে ভাড়া ওঠেন তারা। কিন্তু হঠাৎ গত (৫ফেব্রæয়ারী) শুক্রবার তিনি জমিজমা দেখাশোনার দরুণ গ্রামের বাড়িতে যান। দুদিন পর ফিরে এসে দেখেন তার বাড়িতে কোন কিছুই অবশিষ্ট নেই। প্রতিবেশী খোরশেদ আলী মাষ্টারের কাছে তার স্ত্রীর মালামাল সহ বাড়ি ছেড়ে চলে যাবার বিষয়টি জানতে পারেন।

ফারুক ফাকা বাসায় ঢুকে দেখেন টিভি, ফ্রীজ, স্বর্ণালঙ্কার, ঘরের দামী আসবাবপত্র, ড্রয়ারে রক্ষিত গুরুত্বপুর্ণ দলিলপত্র, রান্নাঘরের জিনিস এমনকি বাথরুমের বদনা পর্যন্ত নেই। এছাড়া তার জমি বন্ধকের চারলাখ সত্তর হাজার টাকা সেটি নিয়েও পালিয়েছে প্রতারক স্ত্রী সুবর্ণা।

পরে ফারুক স্ত্রী সুবর্ণার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বাবার বাড়িতে অবস্থান করছেন বলে জানান । মালামাল নিয়ে যাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।