তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) ভোর রাতে সোনাপুর ইউপির চরবগা গ্রামের মৈশাল বাড়ীতে এঘটনা ঘটেছে। পরে বাড়ীর লোকজন রক্তাক্ত জখম গৃহবধু তানিয়া আক্তারকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশংকাজনক।

ডাকাতকবলিত পরিবারের কর্তা মোহাম্মদ খোকন জানান, শুক্রবার ভোর ৪টার দিকে ১০-১২ জনের সশস্ত্র ডাকাতদল প্রথমে তাঁদের পাকা বাড়ির টয়লেটের কক্ষের পাখা ভেঙ্গে ছোট এক কিশোরকে দিয়ে প্রবেশ করিয়ে দরজা খুলে। পরে ডাকাত দলের সদস্যরা তাঁর পরিবারের সদস্যদেরকে বেঁধে রেখে আলমিরা থেকে নগদ ৫০ হাজার টাকা, ১১ ভরি স্বর্ণালংকার ও ৪টি দামি মোবাইল সেট লুট করে। ডাকাতদের সঙ্গে তর্ক করায় ওমান প্রবাসি আরিফ হোসেনের স্ত্রী তানিয়া আক্তারকে (২০) মাথা ও হাতে ধারালো সাবল দিয়ে গুরুতর জখম করে ডাকাতরা।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ‘ডাকাতদের ধরতে ও লুন্ঠিত মালামাল উদ্ধারে জোর চেষ্টা চলছে।’এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান, চরবগা গ্রামে প্রায়ই অপরাধের ঘটনা ঘটছে। ১৫দিন আগেও একই এলাকার ব্যবসায়ী হারুনের ঘরে ঢুকে সকল টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। তাদের সন্ধেহ ডাকাত স্বপন এঘটনা ঘটাতে পারে।

Previous articleরায়পুরে কোস্টগার্ডের অভিযান, অস্রসহ ৭ জলদস্যু আটক
Next articleরংপুর বিভাগীয় স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।