বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে পুলিশের এসআই সহ ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (০১ মার্চ) দিনগত রাতে শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এ ছিনতাইয়ের শিকার হন।

এ ঘটনায় মামলা রেকর্ড করে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি জানান, সাদা পোশাক পরা পুলিশ সদস্যরা এ ঘটনায় সংঘটিত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনা তদন্ত করে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, সোমবার রাতে শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন। এসময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম।

গ্রেফতার তিন পুলিশ সদস্য হলেন এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। এরা সকলেই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

এ ব্যাপারে ভুক্তভোগীর সাথে যোগাযোগ করা হলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে। বাড়িতেও সন্ধান মিলেনি তাদের।

Previous articleআপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে চার্জশিট দাখিল
Next articleআওয়ামী লীগ দেশের মানুষকে শুধু বিভক্ত করেছে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।